Friday, October 5, 2018

ছেড়েদে নৌকা মাঝি যাবো মদিনায় | Bangla Folk Song | Pal Tule De | Sonia ...





Welcome to Projapoti Music Bengali channel. Watch Popular Bangla Songs, Old Bangla Movie Songs, Baul songs, bangla folk songs , natok songs, bangla movie songs and all kind of bangladeshi / Bengali New Song, Bangla Folk Song, Banglar Lokogeeti, Vawaiya Gaan, Banglar Polligeeti, Concert New Song, Bangla Live Concert Song. Projapoti Music provide nonstop entertainment. Like comment and share this video with your friends. Please don't forget to subscribe to my channel :)

================================================================================

প্রিয় দর্শক, প্রজাপতি মিউজিক পক্ষ থেকে আপনাদের স্বাগত জানাচ্ছি! আমি সোহেল রানা, পরিচালক চ্যানেল প্রজাপতি মিউজিক বাংলা।
আপনাদের ভালবাসা কে পুঁজি করে ইতমধ্য চ্যানেল প্রজাপতি মিউজিক বাংলা অনেক দূর আগিয়ে গেছে। আশা করি এমনি করে আগামী দিন গুলতেও আপনাদের পাশে পাবো। ভালো মান সম্পন্ন অনুষ্ঠান উপস্থাপন করাই আমাদের লক্ষ্য।
সুধী দর্শক আপনাদের নিকট আমাদের প্রত্যাশা, আমাদের সকল ভিডিও গুলো আপনারা দেখবেন, আশা করি আপনাদের ভালো লাগবে, আর ভালো না লাগলে গঠন মূলক সমালোচনাকরবেন, আমরা সাদরে গ্রহন করবো।
ভালো লাগা ভিডিও গুলো অবশ্যই শেয়ার করবেন,লাইক ও কমেন্টস করতে ভুলবেন না। আর একটি বিনীত অনুরোধ, অবশ্যই চ্যানেলটি(Subscribe)সাবক্রাইব করবেন। বিনীতঃ সোহেল রানা, পরিচালক, চ্যানেল প্রজাপতি মিউজিক বাংলা।

► বিঃ দ্রঃ এই চ্যানেলের সমস্ত গান প্রজাপতি মিউজিককের স্বত্বাধীকার । কেউ কপি করলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে, আর কারো কোন পরামর্শ কিংবা অভিযোগ থাকলে আমাদেরকে জানান- এসআর মিডিয়া ভিশন লিমিটেড, চ্যানেল প্রজাপতি মিউজিক বাংলা, মোবাইল নাম্বার: ০১৬৪৪-৫৪৪২৬১, আমরা আছি সবসময়, ধন্যবাদ । ◄

No comments:

Post a Comment